১৯ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:৩৬, ১৪ সেপ্টেম্বর ২০২৪

মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম জিলানির উপর হামলা ও কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদারকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

বৈরী আবহাওয়া উপেক্ষা করে শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল চারটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা ও সদস্য সচিব মমিনুর রহমান বাবুর নেতৃত্বে মিছিল করে নেতাকর্মীরা। শহরের মিশনপাড়া মোড় থেকে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। 

সংক্ষিপ্ত সমাবেশে নারায়ণগঞ্জ স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা বলেন, হত্যার উদ্দেশ্যেই আমাদের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানীর উপর হামলা চালিয়েছে খুনি হাসিনার দোসররা। এ হামলায় আমাদের ভাই দিদারকে নির্মূলভাবে মেরে ফেলা হয়েছে। খুনি হাসিনা দেশ ছেড়েছে ঠিকই কিন্তু তার রক্ষী বাহিনীরা কিন্তু এখনো বহাল আছে। যার জন্য আমরা কিন্তু নিরাপদ না। আমরা বিরোধী দল করি আমাদের উপরে হামলা নির্যাতন হতেই পারে কিন্তু দেশের জনগণ কিন্তু নিরাপদ না। এখন থেকে আমরা যেখানে আওয়ামী লীগের দোসর ও দালালদের পাব আমরা কিন্তু নিজের হাতে আইন তুলে নিব না আমরা তাদেরকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করব। 

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা ও সদস্য সচিব মমিনুর রহমান বাবুর নেতৃত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের  সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন জনি, যুগ্ম আহ্বায়ক হামিদুর রহমান সুমন, সাহেব উল্লাহ রোমান, ভিপি নজরুল ইসলাম, দুলাল হোসেন, শাহিন আহম্মেদ, আক্তার হোসেন, মাহাদী হাসান মিঠু, রায়হান হক, রেজাউল করিম, শাকিল আহমেদসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

সর্বশেষ

জনপ্রিয়