১৯ সেপ্টেম্বর ২০২৪

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ১৭:৫৯, ১৩ সেপ্টেম্বর ২০২৪

শেখ হাসিনা দিল্লীতে বসে ষড়যন্ত্র করছেন: খেলাফত মজলিসের আমীর

শেখ হাসিনা দিল্লীতে বসে ষড়যন্ত্র করছেন: খেলাফত মজলিসের আমীর

শেখ হাসিনার দ্রুত বিচার, দূর্নীতিবাজদের গ্রেপ্তার ও দেশ বিরোধী চক্রান্ত প্রতিহত সহ ছাত্র জনতার আন্দোলনে নিহত শহীদ পরিবারগুলোর দায়িত্বগ্রহণ এবং দালালমুক্ত বাংলাদেশ গড়ার দাবিতে গণ সমাবেশ ও মিছিল করেছে খেলাফত মজলিস নারায়ণগঞ্জ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বাদ জুম্মায় নারায়ণগঞ্জ শহরের ঐতিহাসিক ডিআইটি চত্বরে গণ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদিস মাওলানা আব্দুল বাছিত আজাদ। 

তিনি বলেন, হাজারো ছাত্র জনতার রক্তের বিনিময়ে অর্জিত অভ্যুত্থানকে নস্যাৎ করে দেওয়ার জন্য পলাতক ফ্যাসিস্ট শেখ হাসিনা দিল্লীতে বসে একের পর এক ষড়যন্ত্র করছেন। কিন্তু তিনি ভুলে গেছেন, এবার ছাত্র-জনতাসহ খেলাফত মজলিসের নেতা কর্মিরা জেগে উঠেছে, তারা রক্ত দেওয়া শুরু করেছে, রাজপথ ছাড়ে নাই। ৫ তারিখেও রাজপথে ছিল, এখনো আছে। এই গণ-অভ্যুত্থানের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্রকে নস্যাৎ করে দেওয়ার মত সামর্থ তাদের রয়েছে ইনশাআল্লাহ। আমাদের আজকের অবস্থান ঐক্য ও সম্প্রীতির অবস্থান। আজকের এ সমাবেশ ষড়যন্ত্রের বিরুদ্ধে সমাবেশ। খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা ও মহানগরী আয়োজিত গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশেষ অতিথি খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব বলেন, আমরা অন্তর্র্বতীকালীন সরকারের কাছে জোর দাবি জানাই অবিলম্বে বিগত ১৫ বছরের সকল গুম, খুন, দুর্নীতি ও অর্থপাচারের বিচার শুরু করুন। ফ্যাসিস্ট আওয়ামীলীগ ও তার দোসরদের আইনের কাঠগড়ায় দাঁড় করান। যারা মানুষ খুন করেছে, যারা খুনের হুকুমদাতা সকলকে আইনের আওতায় আনুন। এদের দৃষ্টান্তমূলক শাস্তি ছাত্র-জনতা দেখতে চায়।

গণ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা ও দারুল উলুম দেওভোগ মাদ্রাসার মুহতামিম মাওলানা আবু তাহের জিহাদী। অন্যান্যের মধ্যে দেশ গড়ার প্রত্যয় নিয়ে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান, নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক ইলিয়াস আহমেদ প্রমুখ। গণ সমাবেশে বজ্রকন্ঠে সঞ্চালনায় ছিলেন, ইসলামি যুব মজলিসের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুফতি শেখ শাব্বির আহম্মেদ।

সমাবেশ শেষে ডিআইটি চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে নারায়ণগঞ্জ শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাড়ায় শহীদ মিনার হয়ে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এসে দোয়া ও মোনাজাত পরিচালনার মাধ্যমে মিছিলটি সমাপ্তি হয়।

সর্বশেষ

জনপ্রিয়