১৭ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৬:৪২, ৭ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ২০:২২, ৭ সেপ্টেম্বর ২০২৪

টিপুর উপর হামলার ঘটনায় জড়িতদের শাস্তি দাবী গিয়াসউদ্দিনের

টিপুর উপর হামলার ঘটনায় জড়িতদের শাস্তি দাবী গিয়াসউদ্দিনের

দলীয় কর্মীদের হাতে মারধরের শিকার নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুকে দেখতে গিয়েছেন জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন। শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে জেলা বিএনপির নেতাদের নিয়ে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন টিপুকে দেখতে যান তিনি।

এসময় হামলার ঘটনায় তীব্র নিন্দা ও জড়িতদের শাস্তি দাবী করে তিনি বলেন, আমরা এই হামলার ঘটনার তীব্র নিন্দা জানাই। যারা এ ঘটনার সাথে জড়িত তাদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানাই। এ ধরনের ঘটনা কারও কাম্য নয়। এরকম ঘটনা যারা সন্ত্রাসী তারা ছাড়া কেউ করতে পারে না। তাদের বিরুদ্ধে শুধু আমরা না, যেকোন বিবেকবান মানুষ নিন্দা জানাবে। আমরা দোষীদের শাস্তির দাবি জানাচ্ছি। 

এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জাকির হোসেন ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক মাজেদুল ইসলামসহ নেতাকর্মীরা।  

এর আগে শুক্রবার বিকেলে বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্যসচিব আবু আল ইউসুফ খান টিপু হামলার শিকার হন। এই হামলার পেছনে মহানগর বিএনপির সাবেক সহসভাপতি (বহিষ্কৃত) আতাউর রহমান মুকুল ও সাবেক সভাপতির ছেলে নাসিক কাউন্সিলর আবুল কাউসার আশার ইন্ধন রয়েছে বলে অভিযোগ করেন মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান।

সর্বশেষ

জনপ্রিয়