১৭ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ০৯:২৪, ৭ সেপ্টেম্বর ২০২৪

খোঁজ মিলেছে শামীম ওসমানের

খোঁজ মিলেছে শামীম ওসমানের

অবশেষে খোঁজ মিলেছে নারায়ণগঞ্জের আলোচিত সমালোচিত আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য শামীম ওসমানের। ৫ আগস্ট ছাত্র জনতার গণঅভ্যুত্থানে আওয়ামী লীগের সরকারের পতনের পর পরিবারের সদস্যসহ আত্মগোপনে চলে যান 'খেলা হবে' শ্লোগানের জনক এই রাজনীতিবিদ। শামীম ওসমান ও তার স্বজনরা দেশে নাকি বাইরে আছেন তা নিয়েও ছিল নারায়ণগঞ্জে নানা আলোচনা।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে শামীম ওসমানকে ভারতের দিল্লির নিজাম উদ্দিন আউলিয়ার মাজারে দেখা গেছে। ভারতের একটি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থী আকাশ হক শামীম ওসমানের ছবি তুলেছেন। ছবিতে দেখা গেছে, শামীম ওসমান গাঢ় গোলাপি রঙের হাফ হাতা একটি শার্ট ও ছাই রঙের একটি প্যান্ট পড়ে মাজারের মূল বেদির সামনে দাঁড়িয়ে আছেন।

আওয়ামী লীগ সরকার পতনের পর শামীম ওসমান ও তার বড় ভাই সেলিম ওসমানের বাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন বিক্ষুদ্ধ জনতা। শহরের জামতলা এলাকায় শামীম ওসমানের ডুপ্লেক্স বাড়িতে এবং উত্তর চাষাঢ়া এলাকায় সেলিম ওসমানের তিনতলা বাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে তারা। 

সর্বশেষ কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর গুলি চালিয়ে সমালোচিত হন শামীম ওসমান ও তার সন্ত্রাসী বাহিনী। গত ১৯ জুলাই নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে শামীম ওসমানের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনীর অগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করার একটি ভিডিওচিত্র সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

সর্বশেষ

জনপ্রিয়