১৭ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৯:০৭, ৩১ আগস্ট ২০২৪

‘উপহার’ নিয়ে নোয়াখালীর দূর্গম অঞ্চলে ব্যাচ ৯৭

‘উপহার’ নিয়ে নোয়াখালীর দূর্গম অঞ্চলে ব্যাচ ৯৭

বন্যাকবলিত নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার ১৫নং শরীফপুর ইউনিয়নের চারশ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে ১৯৯৭ সালে এসএসসি পাশ করা শিক্ষার্থীদের সংগঠন ব্যাচ ৯৭, নারায়ণগঞ্জ। শুক্রবার (৩০ আগষ্ট) শরীফপুর ও আশপাশের এলাকায় বানভাসি মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

টিমের অন্যতম সদস্য হালিম উল্লাহ জানান, ত্রাণসামগ্রীর প্রতিটি প্যাকেটের মধ্যে ছিলো-৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, এক লিটার সয়াবিন তেল, আধা কেজি পেঁয়াজ, আধা কেজি টোস্ট বিস্কুট, ৫ প্যাকেট স্যালাইন, এক পাতা পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, একপাতা প্যারাসিটামল ট্যাবলেট, ৬টি মোমবাতি ও একটি গ্যাস লাইটার।

সংগঠনটি সভাপতি ডা. ফরহাদ আহমেদ জেনিথ জানান, প্রায় সাড়ে তিন লাখ টাকার ওইসব ত্রাণসামগ্রী ছাড়াও ফেনী, লাঙ্গলকোট ও মাইজদীতে তিনটি আশ্রয়কেন্দ্রে ৬০ হাজার টাকা করে মোট এক লাখ ৮০ হাজার টাকা সহায়তা দেয়া হয়েছে। মানবিক কারণেই আমরা ত্রাণ বলছি না, এটা ব্যাচ ৯৭ এর পক্ষ থেকে বন্যার্তদের জন্য উপহার। 

ফরহাদ আরও জানান, নারায়ণগঞ্জের প্রায় সবগুলো স্কুলের ১৯৯৭ সালে এসএসসি পাশ করা শিক্ষার্থীদের নিয়ে গঠিত ব্যাচ ৯৭, নারায়ণগঞ্জ। বন্যা তহবিলে প্রায় সবগুলো স্কুলের সদস্যরা স্বতঃস্ফূর্তভাবে চাঁদা দিয়ে অংশগ্রহণ করেছে। 

সর্বশেষ

জনপ্রিয়