১৭ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৮:২১, ১৫ আগস্ট ২০২৪

ডিসি-এসপির সঙ্গে ইসলামী ছাত্র আন্দোলনের নেতাকর্মীদের সাক্ষাৎ 

ডিসি-এসপির সঙ্গে ইসলামী ছাত্র আন্দোলনের নেতাকর্মীদের সাক্ষাৎ 

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপার এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে জেলা প্রশাসক ও পুলিশ সুপার এর কার্যালয়ে এই সাক্ষাৎ করেন তারা। 

এসময় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুহা ওমর ফারুক এর নেতৃত্বে উপস্থিত ছিলেন মহানগর কমিটির সহ-সভাপতি এইচ এম শাহীন আদনান, সাংগঠনিক সম্পাদক মুহা নোমান আহমেদ, দাওয়াহ সম্পাদক এম জাহিদুল ইসলাম, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহা খালেদ সাইফুল্লাহ সানভীর, বিশ্ববিদ্যালয় সম্পাদক আব্দুল্লাহ আল সাইদ, স্কুল ও কলেজ সম্পাদক মুহা আব্দুস সালাম, সাহিত্য সম্পাদক মুহা রুহুল আমিন সহ শহর শাখার নেতৃবৃন্দ।

সাক্ষাৎ শেষে সভাপতি মুহা ওমর ফারুক বলেন, সরকার পতনের পর থেকে আমরা মন্দির পাহারা, ট্রাফিক কার্যক্রম সহ অনেক গুলো মানবিক কাজ করে এসেছি, এতে জেলা প্রশাসক অত্যন্ত খুশি হয়েছেন এবং আমাদের টিম কে ধন্যবাদ জানিয়েছেন। এবং আগামীতেও দেশ ও মানবতার জন্য কাজ করার আহ্বান করেছেন। আমরা বলছি পীর সাহেব চরমোনাই এর নেতৃত্বে সর্বদা মাঠে ময়দানে আছি ইনশাআল্লাহ। যেকোনো প্রয়োজনে আমাদের মাঠে পাবেন,যখন প্রয়োজন হয় আমাদের ডাকবেন। আমরা আজকে নারায়ণগঞ্জ  জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে দেখা করি সংগঠনের প্রকাশনা হাদিয়া দিয়েছি। তারা আলহামদুলিল্লাহ গ্রহণ করেছেন তাই তাদেরকেও ধন্যবাদ জানাচ্ছি।
 

সর্বশেষ

জনপ্রিয়