১৭ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৮:৪৩, ২৫ আগস্ট ২০২৪

বিকেএমইএ’র নতুন সভাপতি মোহাম্মদ হাতেম, নির্বাহী সভাপতি ফজলে শামীম

বিকেএমইএ’র নতুন সভাপতি মোহাম্মদ হাতেম, নির্বাহী সভাপতি ফজলে শামীম

বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন এমবি নিট ফ্যাশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাতেম। রোববার (২৫ আগস্ট) সংগঠনটির এক জরুরি বোর্ড সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সংগঠনের সদ্য সাবেক সভাপতি সেলিম ওসমান ব্যক্তিগত কারণ ও অসুস্থতার কথা উল্লেখ করে তার সভাপতি ও বোর্ড পরিচালক পদ থেকে পদত্যাগ করেছেন। সেলিম ওসমান ২০১০ সালের ২২জুলাই প্রথমবারের মতো বিকেএমইএ সভাপতি নির্বাচিত হন।

বিকেএমইএর সহ-সভাপতি ফজলে শামীম এহসান গণমাধ্যমকে বলেন, সেলিম ওসমান ভার্চুয়ালি বৈঠকে যোগ দিয়ে পদত্যাগের ঘোষণা দেন।
জরুরি বোর্ড সভায়- ফতুল্লা অ্যাপারেলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফজলে শামীম নির্বাহী সভাপতি এবং মাইক্রো ফাইবার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. শামসুজ্জামানকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়। 

সভাপতির দায়িত্ব নিয়ে মোহাম্মদ হাতেম বলেন, আমাদের অগ্রাধিকার হবে কেন্দ্রীয় ব্যাংকের সাথে শিল্পের জন্য অর্থায়নের সমস্যা সমাধানের জন্য কাজ করা এবং শুল্ক আইন এবং কিছু সমস্যা সম্পর্কিত পদ্ধতিগুলো কমিয়ে আনতে এনবিআরের সাথে কাজ করবো।

জানা গেছে, মোহাম্মদ হাতেম এই স়ংগঠনের ১নং সদস্য এবং তিনি ডিসেম্বর ১৯৯৬ থেকে ২০০২ পর্যন্ত  পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি বিভিন্ন মেয়াদে সহ-সভাপতি এবং সর্বশেষ দেড় মেয়াদে নির্বাহী সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

সর্বশেষ

জনপ্রিয়