২১ সেপ্টেম্বর ২০২৪

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ২২:২৯, ২০ সেপ্টেম্বর ২০২৪

সাংবাদিক বিল্লালের উপর হামলার নিন্দা টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের

সাংবাদিক বিল্লালের উপর হামলার নিন্দা টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের

নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য ও দেশ টিভির জেলা প্রতিনিধি বিল্লাল হোসেনের উপর সন্ত্রাসি হামলার তীব্র নিন্দা জানিয়েছে সংগঠনটি। একই সাথে হামলাকারিদের দ্রুত গ্রেফতার করতে পুলিশ প্রশাসন ও আইনশৃংখলা রক্ষাকারি বাহিনীর প্রতি দাবিও জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আনিসুর রহমান জুয়েল ও সাধারণ সম্পাদক শওকত আলী সৈকত যৌথ বিবৃতিতে এই হামলার নিন্দা জানিয়ে বলেন, "দেশ টিভির সাংবাদিক বিল্লাল হোসেন বয়সে তরুণ হলেও সে খুবই একনিষ্ঠ, নির্ভীক ও একজন সাহসী সাংবাদিক। দীর্ঘদিন ধরে সে নিষ্ঠা, সততা ও পেশাদারিত্ব বজায় রেখে সুনামের সাথে নারায়ণগঞ্জে সাংবাদিকতা পেশায় নিয়োজিত আছে। একজন তরুণ সাংবাদিকের উপর এমন সন্ত্রাসি হামলা কোনভাবেই মেনে নেয়া যায় না। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতবাদ জানাচ্ছি"। 

নেতৃবৃন্দ আরও বলেন, "নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সকল সদস্যের পক্ষ থেকে আমরা হামলাকারিদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনতে প্রশাসনের কাছে জোড় দাবি জানাচ্ছি। অন্যথায় আমরা নারায়ণগঞ্জের সকল পেশাদার সাংবাদিককে সাথে নিয়ে রাজপথে নামতে বাধ্য হবো"। 

সর্বশেষ

জনপ্রিয়