২০ সেপ্টেম্বর ২০২৪

প্রকাশিত: ২১:১৭, ১৯ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ২১:৩৪, ১৯ সেপ্টেম্বর ২০২৪

বৈষম্য বিরোধী আন্দোলনে আহতদের চিকিৎসায় অর্থ সহায়তা দিলো বিকেএমইএ

বৈষম্য বিরোধী আন্দোলনে আহতদের চিকিৎসায় অর্থ সহায়তা দিলো বিকেএমইএ

ছাত্র জনতার বৈষম্য বিরোধী আন্দোলনে আহতদের চিকিৎসায় ৫০ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছে বিকেএমইএ। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর, ২০২৪) বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের কাছে এ চেক হস্তান্তর করেন বিকেএমইএ সভাপতি মোহাম্মদ হাতেম। 

এ উপলক্ষ্যে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয় বিকেএমইএ ঢাকা কার্যালয়ে। এ সময় উপস্থিত ছিলেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম, এ কে এইচ আখতার হোসেন এবং আরিফুল ইসলাম আদিব। 

অনুষ্ঠানের শুরুতেই আন্দোলনে আত্মত্যাগকারী শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন বিকেএমইএ সভাপতি। তিনি বলেন, এ দেশের আপামর জনসাধারণের দীর্ঘদিনের লালিত স্বপ্ন একটি বৈষম্য বিরোধী সমাজ প্রতিষ্ঠার জন্য যারা জীবন উৎসর্গ করেছেন তারা আমাদের মাঝেই বেঁচে থাকবেন। আর যারা আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন তাদের সুচিকিৎসা নিশ্চিত করতে সরকারের পাশাপাশি সবার এগিয়ে আসা উচিৎ। এ কাজে একাত্ম হতে পেরে আমরা আনন্দিত।

এ সময় উপস্থিত ছিলেন বিকেএমইএ’র নির্বাহী সভাপতি ফজলে শামীম এহসান। আহতদের পাশে দাঁড়ানোর জন্য অর্থ সহায়তাই শেষ কথা নয় বলে তিনি উল্লেখ করেন। এজন্য মেধা, শ্রম, সর্বোপরি সৎ উদ্দেশ্য নিয়ে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিকেএমইএ’র সিনিয়র সহ-সভাপতি মনসুর আহমেদ, সহ-সভাপতি (অর্থ) মোর্শেদ সারোয়ার সোহেল, সাবেক সহ-সভাপতি মাসুদুজ্জামান ও বিকেএমইএ’র উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ

জনপ্রিয়