১৯ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৭:৪৭, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ত্বকী হত্যা মামলায় পারভেজ গ্রেপ্তার

ত্বকী হত্যা মামলায় পারভেজ গ্রেপ্তার

নারায়ণগঞ্জের আলোচিত তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে ইয়ার মোহাম্মদ ওরফে পারভেজ (৫০) নামে আরেকজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

সোমবার রাতে শহরের চাষাঢ়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে ব়্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার সনদ বড়ুয়া৷

গ্রেপ্তার পারভেজ নারায়ণগঞ্জ শহরের নন্দীপাড়া এলাকার আলী হোসেনের ছেলে৷

এ নিয়ে গত দুই সপ্তাহে ৫ জনকে গ্রেপ্তার করেছে তদন্তকারী সংস্থাটি। তাদের মধ্যে কাজল হাওলাদার নামে একজন অভিযুক্ত গত ৮ সেপ্টেম্বর ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলিক জবানবন্দি দিয়েছে।

গ্রেপ্তার সকলে ত্বকী হত্যা মামলায় অভিযুক্ত আজমেরী ওসমানের ঘনিষ্ঠ সহযোগী। আজমেরী প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের ছেলে এবং আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য শামীম ওসমানের ভাতিজা৷

র‍্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, র‍্যাব গত ৮ সেপ্টেম্বর ত্বকী হত্যা মামলার সন্দেহভাজন কাজল হাওলাদারকে গ্রেপ্তার করে। ১৫ সেপ্টেম্বর সে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

“স্বীকারোক্তিতে কাজল ২০১৩ সালে ত্বকী হত্যাকাণ্ডে জড়িত কয়েকজনের নাম উল্লেখ করেছেন এবং পারভেজ তাদের একজন। তদন্তের অংশ হিসেবে পারভেজকে আটক করা হয়েছে। আমরা মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা করছি।”

পারভেজকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে জানিয়ে র‌্যাবের অধিনায়ক বলেন, “গ্রেপ্তার ব্যক্তির জটিল শারীরিক অসুস্থতা থাকায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমাণ্ডের আবেদন করা হয়নি৷”

এর আগে, গত সপ্তাহে ত্বকী হত্যার সাথে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করে র‍্যাব। তারা হলেন, শাফায়েত হোসেন শিপন, মামুন মিয়া, কাজল হাওলাদার ও জামশেদ শেখ, যারা হত্যার সাথে সরাসরি জড়িত ছিল বলে জানায় ব়্যাব৷

সর্বশেষ

জনপ্রিয়