০৮ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৯:৫০, ২৯ মে ২০২৪

সড়ক দুর্ঘটনায় চালকের পাশে বসা ব্যবসায়ীর মৃত্যু

সড়ক দুর্ঘটনায় চালকের পাশে বসা ব্যবসায়ীর মৃত্যু

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় জুয়েল সরকার নামে একজন ঠিকাদারের মৃত্যু হয়েছে। বুধবার (২৯ মে) সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদানীনগর এলাকায় আল-আমিন গার্মেন্টসের সামনে মাটিবাহী একটি ট্রাক অন্য একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে চালকের পাশের আসনে বসা জুয়েল সরকারের ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় ট্রাকটি জব্দ ও চালক রুবেল হাওলাদারকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

নিহত জুয়েল সরকার (৩৬) নেত্রকোণা জেলার খলিয়াজুরী থানার কৃষ্ণনগর শিবপুর এলাকার রমেন্দ্র চন্দ্র সরকারের ছেলে।

আটক রুবেল হাওলাদার (৩২) সিদ্ধিরগঞ্জের আটি ওয়াপদা কলোনি এলাকার সোহেলের বাড়ির ভাড়াটিয়া। তার পিতার নাম সেকান্দর আলী।

নিহতের স্ত্রী দ্রৌপদী রানী দাস জানান, স্বামীর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে এসে জানতে পারি, আমার স্বামী ট্রাকের চালকের পাশের আসনে বসা ছিলেন। চালক বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিল। ফলে নিয়ন্ত্রন হারিয়ে সামনে থাকা আরেকটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে আমার স্বামীর মৃত্যু হয়। 

হাইওয়ে পুলিশের শিমরাইল ক্যাম্পের ট্রাফিক পরিদর্শক একেএম শরফুদ্দিন বলেন, ট্রাকটি ঢাকা থেকে কাঁচপুর আসার পথে মাদানীনগর এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রন হারিয়ে সামনে থাকা আরেকটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে গাড়ির সামনের অংশ ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। তবে চালক রক্ষা পেলেও তার পাশের সিটে থাকা ব্যবসায়ী জুয়েল সরকার ঘটনাস্থলেই মারা যায়। তার খন্ডিত মৃতদেহ উদ্ধার করা হয়। আমরা ট্রাকটি জব্দ ও চালককে আটক করেছি। তবে ঘটনার পরই অপর ট্রাকটি পালিয়ে গেছে। নিহতের স্ত্রীর লিখিত আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত জুয়েল সরকারের স্ত্রী বাদী হয়ে ড্রাম ট্রাক চালকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। চালক রুবেল হাওলাদার আটক রয়েছে। মামলা প্রক্রিয়াধিন।
 

সর্বশেষ

জনপ্রিয়