২০ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৩:২১, ১৭ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৪:২৯, ১৭ সেপ্টেম্বর ২০২৪

রূপগঞ্জে সেলিম প্রধানের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতাকর্মীর মানববন্ধন

রূপগঞ্জে সেলিম প্রধানের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতাকর্মীর মানববন্ধন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মানববন্ধন করেছে রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান ওরফে বালু হাবিবের নেতাকর্মীরা। সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে রূপগঞ্জের ভুলতা এলাকায় এ মানববন্ধন আয়োজন করা হয়। এদিকে অভিযোগ উঠেছে লোক ভাড়া করে জাপান-বাংলা প্রধান আড়ত দখলের জন্য জাপান-বাংলা গ্রুপের চেয়ারম্যান সেলিম প্রধানের বিরুদ্ধে এই মানববন্দন করিয়েছেন হাবিব। 

মানববন্ধনে ওই সব্জি আড়তের তিন শতাধিক ব্যবসায়ীর মধ্যে ৩ জন ব্যবসায়ী অংশ নেন। এছাড়াও বালু হাবিবের পক্ষে মানববন্ধনে অংশ নেন তার ভাতিজা মো. আউয়ুব, যুবলীগ নেতা কামরুল ইসলাম, মজিবুর রহমান, তৃণমূল বিএনপি নেতা আলমগীর হোসেন, আওয়ামী লীগ নেতা মো. মোমেন মিয়া, ফরিদ আহমেদ প্রমুখ। 

মানববন্ধনে বক্তারা বলেন, জাপান-বাংলা প্রধান আড়তটির যায়গা ১০ বছরের জন্য ভাড়া নেন আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান ওরফে বালু হাবিব৷ পরে তা মজিবুর রহমান নামের তার এক ব্যবসায়ীক অংশীদারের কাছে সাব ভাড়া দেন। তাদের কাছ থেকে ব্যবসায়ীরা দোকান ভাড়া নিয়ে ব্যবসা করে আসছেন। এখন সরকার পতনের পর জমির মালিক সেলিম প্রধান সেসব দোকান পুনরায় ভাড়া দিতে চান। ব্যবসায়ীরা বার বার দোকান ভাড়া নিতে চান না। 

এদিকে জাপান-বাংলা প্রধান আড়তের মালিক সেলিম প্রধান জানান, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সাবেক  সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান ওরফে বালু হাবিব চক্রান্ত করে আমাকে প্রশাসনের সহযোগিতায় জেলহাজতে পাঠায়। এ সুযোগে  হাবিব ও তার বন্ধু মজিবুর আমার জমিতে জোরপূর্বক দোকানপাট নির্মাণ করে ব্যবসায়ীদের কাছে ভাড়া দেয় এবং আমার স্বাক্ষর জাল করে একটি ভুয়া ইজারার নামে দলিল সম্পাদন করে। সরকার পতনের পর আমরা আমাদের আড়ত দখলে নিই। আমার ওই আড়ত কোনো সন্ত্রাসী কিংবা চাঁদাবাজকে দখল করতে দেয়া হবে না। 

এ ব্যাপারে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে সঠিক সিদ্ধান্ত দেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়