০৮ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:৩৯, ২১ জুন ২০২৪

মেয়র প্রার্থী বাদশার পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণা

মেয়র প্রার্থী বাদশার পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণা

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাদশার পক্ষে গণসংযোগ ও ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি সুশীল সমাজ ও স্থানীয় ভোটররা। শুক্রবার দুপুর থেকে স্বন্ধ্যা পর্যন্ত কাঞ্চন পৌরসভার ৯ টি ওয়ার্ডের ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয়, বিরাব, তারইল, রানীপুরা, কলাতলী, কালাদী, হাটাবো, চরপাড়া, দিঘুলিয়াসহ বিভিন্ন পাড়া মহল্লায় একযোগে এ গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালানো হয়। 

ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয়ে প্রচারণায় বাদশার পক্ষে ভোট চেয়ে বক্তব্য রাখেন, পিএচপি গ্রুপের চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান, মাসকো গ্রুপের চেয়ারম্যান এমএ আব্দুস সবুর, গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা, কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসূল কলি, আওয়ামী লীগ নেতা হাজী এমায়েত হোসেন, মিলন চৌধুরী প্রমূখ।

বক্তারা বলেন, আবুল বাশার বাদশা কাঞ্চন ইউনিয়ন পরিষদের দুইদুই বার চেয়ারম্যান ছিলেন। পরে পৌরসভা হওয়ার পরে আরো একবার মেয়রের দায়িত্ব পালন করেন। তিনি দায়িত্ব পালনকালে নিরীহ ও সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। বাদশার দ্বারা কারো কোন ক্ষতি হয়নি। তিনি কারো জমি বালু ভরাট ও দখল করেনি। এবারের নির্বাচনে আমরা সকল শ্রেণি পেশার মানুষ স্বতর্ফুতভাবে ঐক্যবদ্ধ হয়ে ভোট দিয়ে বিপুল পরিমাণ ভোটের বিনিময়ে আবুল বাশার বাদশাকে বিজয়ী করবো ইনশাল্লাহ।

এদিকে, দুপুর থেকে প্রতিটি পাড়া মহল্লা থেকে স্থানীয় ভোটাররা দল বেঁধে মোবাইল প্রতীকে আবুল বাশার বাদশার পক্ষে ভোট দেওয়ার আহবান জানিয়ে মিছিল ও প্রচারণা চালায়। 

সর্বশেষ

জনপ্রিয়