১৭ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:৩১, ৩১ আগস্ট ২০২৪

মামলা থেকে নাম বাদ দেয়ার কথা বলে যুবদল নেতার চাঁদা দাবী

মামলা থেকে নাম বাদ দেয়ার কথা বলে যুবদল নেতার চাঁদা দাবী

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় গুলিতে নিহতের ঘটনায় নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় মামলা দায়ের হচ্ছে নিয়মিত। এসব মামলার ভয় দেখিয়ে চাঁদা দাবীর অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জের বন্দর উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মো. সম্রাট হাসান সুজনের বিরুদ্ধে। নারায়ণগঞ্জের বন্দরের নূর হোসেন নামে ব্যবসায়ীর কাছে চাঁদা দাবীর একটি অডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে। 

অডিওতে সুজনকে নূর হোসেনের কাছে বলতে শোনা যায়, "কাকা আপনার নামে তো মার্ডার মামলা হইতাছে। এক কাজ করেন ৫ নাম্বার ঘাটে আইসা দামি মাছ কিনেন। তারপর আপনেরে মিশনাপাড়া (নারায়ণগঞ্জ মহানগর বিএনপির এক শীর্ষ নেতা) নেতার বাসায় নিয়া বিষয়টা মিট করার চেষ্টা করমু। আপনে যদি তিন লাখ টেকা না দেন তাহলে আমি কিছু করতে পারমু না।"

এবিষয়ে ভুক্তভোগী নূর হোসেন জানান, আমি তার এই কথা শোনার পর আমার ভাইদের সাথে আমি আলাপ করি। তারা আমাকে বলেন তুই কোন অন্যায় করিসনি। তাহলে কেনো তারে টাকা দিবি? তাই আমি পরে সুজনকে ফোন করে বলি যে কোন টাকা দিতে পারবো না। পরে সে আমার কাছে তিন লাখ টাকার পরিবর্তে ১ লাখ ৭০ হাজার টাকা দাবী করে। আমি তাতেও অসম্মতি জানাই। তখন সে  বলে আমাকে আর মামলা থেকে সে বাচাতে পারবে না। যদি আমি টাকা দিতাম তাহলে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির এক শীর্ষ নেতার কাছে আমাকে নিয়ে যেতো এবং মামলা থেকে নাম বাদ দেওয়ার ব্যাবস্থা করতো। আমি তার কোন কথায় রাজি না হওয়ায় সে আমাকে নানা রকম হুমকি দেয়। আমি এ বিষয়ে থানায়ও লিখিত অভিযোগ দিতে শঙ্কা বোধ করছি। 

এদিকে এ বিষয়ে অভিযুক্ত বন্দর উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মো. সম্রাট হাসান সুজনের মুঠোফোনে কল করলে তিনি কল কেটে দেন। তাই এ বিষয়ে তার বক্তব্য নেয়া সম্ভব হয় নাই।

সর্বশেষ

জনপ্রিয়