০৮ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:০০, ১০ জুলাই ২০২৪

সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধে আহত ব্যক্তির মৃত্যু 

সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধে আহত ব্যক্তির মৃত্যু 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই ভাইয়ের ঝগড়া মীমাংসা করতে গিয়ে ভাতিজার হাতে আপন চাচা নাসির উদ্দীন (৫২) নিহত হয়েছেন। গত শুক্রবার বিকেলে আহত হলেও মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত নাসির উদ্দীন উপজেলার সনমান্দি ইউনিয়নের পূর্ব সনমান্দি এলাকার মৃত কফিল উদ্দীনের ছেলে।

এ বিষেয়ে নিহতের ভাতিজা নাঈম জানান,গত ৫ জুলাই শুক্রবার বিকেলে দিকে আমার বাবা জয়নাল আবেদিন একটি রান্নাঘর নির্মাণের কাজ করছিলেন। এ সময় আমার বড় চাচা আব্দুর রব বাঁধা প্রদান করলে আমার পিতা ও বড় চাচার মধ্যে বাগবিতণ্ডার একপর্যায়ে আমার চাচাতো ভাই কাশেম ও হাসান গ্যাসের পাইপ ও লোহার রড নিয়ে আমার পিতা জয়নাল আবেদিনকে পিটিয়ে আহত করেন। এসময় ডাক-চিৎকার শুনে আমার আরেক চাচা নাসির উদ্দীন, চাচি আবেদা বেগম, আমার মা জায়েদা বেগম এগিয়ে আসলে তাদের ওপরও অতর্কিত হামলা চালায়  কাশেম, হাসান এলোপাতাড়ি পিটিয়ে তাদেরকে রক্তাক্ত জখম করেন। পরবর্তীতে আমাদের ডাক-চিৎকার শুনে এলাকাবাসী এসে আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রোগীদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে আমার চাচা নাসির উদ্দীনের মৃত্যু হয়।

জানা যায়, এর আগে রোববার মারামারির ঘটনায় জয়নাল আবেদিনের স্ত্রী জায়েদা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, ‘জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দুই ভাইয়ের ঝগড়া মেটাতে গিয়ে নাসির উদ্দীন নামে এক জন আহত হয়েছিলেন। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়