০৮ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:০৩, ৪ জুন ২০২৪

মাদক ও হত্যা মামলার আসামি ’মাইচ্ছা’ মহসিন গ্রেফতার 

মাদক ও হত্যা মামলার আসামি ’মাইচ্ছা’ মহসিন গ্রেফতার 

ফতুল্লায় লক্ষাধিক টাকা মূল্যের হেরোইনসহ মাদক ব্যবসায়ী ও হত্যা মামলার আসামি মহসিন ওরফে মাইচ্ছা মহসিন (৩৩) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সোমবার (৩ মে) রাতে তাকে ফতুল্লা থানার দাপাইদ্রাকপুরস্থ হক রোলিং মিলস এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় গ্রেফতারকৃতের নিকট থেকে  লক্ষাধিক টাকা মূল্যমানের ২৭ গ্রাম (২৭০ পুরিয়া) হেরোইন উদ্ধার করে। 

গ্রেফতারকৃত মহসিন ফতুল্লা মডেল থানার দাপা ব্যাংক কলোনী এলাকার মুসা বেপারীর পুত্র।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রিজাউল হক সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার রাত ১০ টার দিকে  ফতুল্লা থানার হক রোলিং সংলগ্ন গলিতে অভিযান চালিয়ে ২৭ গ্রাম হেরোইন সহ মহসীন কে গ্রেফতার করে। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আযম মিয়া জানান, গ্রেফতারকৃত মহসীন একজন শির্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী। তাকে হেরোইন সহ গ্রেফতার করা হয়েছে। এবিষয়ে মামোা হয়েছে।

উল্লেখ্য যে, ২০২২ সালে মহসিন মাদক বিক্রির তিন লাখ টাকা ও প্রায় অর্ধ কোটি টাকার আইস, হেরোইন ও ইয়াবা ট্যাবলেট নিয়ে ৫ সহযোগি সহ ঢাকা জেলার মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে গ্রেফতার হয়। সর্বশেষ দুই মাস পূর্বে ১০ গ্রাম হেরোইন সহ নারায়নগঞ্জ জেলা কাউন্টার টেররিজম ইউনিটের হাতে গ্রেফতার হয় শীর্ষ স্থানীয় এই মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন কারাগারে আটক থেকে উচ্চ আদালত থেকে জামিনে বেরিয়ে এসে আবারো নতুন সিন্ডিকেট করে মাদক কারবারে সক্রিয় হয়ে পরে।

এ ছাড়া তার বিরুদ্ধে সোর্স সোহাগ হত্যা সহ ঢাকা, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সোর্স পরিচয় বহন করে  অনেকটা নিবিঘ্নে  মাদক ব্যবসা করে আসছে।

সর্বশেষ

জনপ্রিয়