০৮ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২২:৪৮, ১৫ জুলাই ২০২৪

আড়াইহাজারে ধর্ষণ চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

আড়াইহাজারে ধর্ষণ চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গৃহবধূকে শ্লীলতাহানি ও ধর্ষণ চেষ্টার অভিযোগে ইব্রাহীম সরকার (৪৮) নামে আওয়ামী লীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেফতার ইব্রাহীম ওই গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি খাগকান্দা ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, সোমবার ১৫ জুলাই উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, ওই নারীর স্বামী জীবিকার তাগিদে বাড়ি থেকে দূরে থাকায় তিনি তার ছেলে মেয়েকে নিয়ে গত চার মাস পূর্বে তার পিতার বাড়িতে আশ্রয় নেন। ওই নারী পিতার বাড়ির পাশে ইব্রাহীম সরকারের বাড়ি। ওই নারী পিতার বাড়ি আসার পর থেকে ইব্রাহীম তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। তার প্রস্তাবে রাজী না হওয়ায় গত শনিবার (১৩ জুলাই) বিকেলে ওই নারীর শয়ন কক্ষে প্রবেশ করে ইব্রাহীম জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে ওই নারী আর্তচিৎকারে আশপাশের লোকজন বের হয়ে আসলে সে লাঠি দিয়ে মাথায় আঘাত করে জখম করে। পরে আশপাশের লোকজন ওই নারীকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ বলেন, এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। সোমবার বিকেলে আসামি ইব্রাহীমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়