০৮ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:০০, ৩০ মে ২০২৪

আড়াইহাজারে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

আড়াইহাজারে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে উপজেলা মহিলা দলের উদ্যেগে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে আড়াইহাজার উপজেলা সদর আশিক সুপার মার্কেটে এই আয়োজন করা হয়। 

আলোচনাসভার সভাপতিত্ব করেন উপজেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি শিরিন সুলতানা মেম্বার। প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব শহিদুল্লাহ চেয়ারম্যান, আড়াইহাজার উপজেলা যুবদলের সাবেক সভাপতি আলী আজগর, জেলা বিএনপির সাবেক যুব উন্নয়ন সম্পাদক সালাউদ্দিন মোল্লা, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন অনু, জিসাস কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দিন ফকির (কাজল), সাবেক জেলা যুবদল নেতা তসলিম উদ্দিন লিটন, আড়াইহাজার উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক মোতাহার হোসেন মোল্লা (রতন), বিশনন্দী ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সরোয়ার্দী মিয়া, জেলা জাসাস এর সাধারণ সম্পাদক মাহবুব মোল্লা, সহ-সভাপতি রুহুল আমিন মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম খোকন, আড়াইহাজার পৌর বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলজার হোসেন আলাবক্স, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম মিয়া, আড়াইহাজার পৌর বিএনপির নেতা আতিকুর রহমান নিপু, আড়াইহাজার পৌরসভার মহিলা দলের সভানেত্রী মাসুদা বেগম প্রমুখ। 

প্রধান অতিথি পারভীন আক্তার বলেন, দানব শেখ হাসিনা সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে জনগনের নির্বাচিত সরকার প্রতিষ্ঠা করাই মূল দায়িত্ব। ১৯৭১ সালে যুদ্ধকালীন অবস্থায় আওয়ামীলীগের যখন কোন নেতা খুজে পাওয়া যায় নাই, ঠিক সেই সময় চট্টগ্রাম কালুরঘাট বেতার কেন্দ্র থেকে স্বাধীনতার ঘোষনা দেন শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান।

তিনি আরও বলেন, বিএনপির শতশত নেতাকর্মীকে গুম, খুন, হামলা-মামলা ও পুলিশি নির্যাতন অপকর্মের মূল হোতা সাবেক র‍্যাব মহাপরিচালক ও পুলিশের আইজিপি বেনজির আহম্মেদ অবৈধ শেখ হাসিনা সরকারের নির্দেশে ও ছত্রছায়ায় দেশ বিদেশে হাজার হাজার কোটি টাকার অবৈধ অর্থ সম্পদের পাহাড় গড়ে তুলেছেন। সাবেক সেনা প্রধান জেনারেল আজিজ ও তার ভাই সহ শেখ হাসিনা ও ভারত সরকাররের তাবেদারী ও বিভিন্ন অপকর্মের কারনে যুক্তরাষ্ট্র নিষেধাজ্ঞা দিয়েছে। 

সর্বশেষ

জনপ্রিয়