০৮ সেপ্টেম্বর ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:৪৪, ২৬ জুন ২০২৪

ক্রীড়া সংগঠক কুতুবউদ্দিন আকসিরের মৃত্যুতে মেয়র আইভীর শোক 

ক্রীড়া সংগঠক কুতুবউদ্দিন আকসিরের মৃত্যুতে মেয়র আইভীর শোক 

দেশের অন্যতম ক্রীড়া সংগঠক কুতুবউদ্দিন আকসিরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। বুধবার (২৬ জুন) এক বার্তায় এ শোক জানান তিনি।

শোক বার্তায় মেয়র আইভী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় মেয়র আইভী ক্রীড়াঙ্গনে তাঁর অসামান্য অবদানের পাশাপাশি নারায়ণগঞ্জের বিভিন্ন নাগরিক আন্দোলনে তাঁর ভূমিকার কথা উল্লেখ করেন। 

ক্রীড়া সংগঠক কুতুবউদ্দিন আকসির বেশ কয়েক বছর ধরে শারীরিকভাবে অসুস্থ থাকা ৭৯ বছর বয়সী এ ক্রীড়া সংগঠক বুধবার (২৬ জুন) বিকেলে বেসরকারি একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা অনুষ্ঠিত হবে তার৷

তিনি ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহসভাপতি৷ এছাড়া, বাংলাদেশ শ্যুটিং ফেডারেশনের সহসভাপতিও ছিলেন কুতুবউদ্দিন আকসির। দায়িত্বে ছিলেন ক্রীড়াঙ্গনের অন্যতম শীর্ষ সংগঠন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনেও। ২০০৬ সালে দোহায় এশিয়ান গেমসে বাংলাদেশ দলের শেফ দ্য মিশনের দায়িত্বে ছিলেন। ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পদেও দায়িত্ব পালন করেছেন। স্বাধীনতা পরবর্তী সময় থেকেই জেলা ও জাতীয় পর্যায়ে ক্রীড়াঙ্গনে তার সম্পৃক্ততা। ক্রীড়াঙ্গনে অসামান্য অবদানের জন্য জাতীয় ক্রীড়া পুরস্কারও পেয়েছেন। গত কয়েক বছর বার্ধক্যজনিত ও শারীরিক অসুস্থতায় নারায়ণগঞ্জের বাড়িতেই থাকতেন।

সর্বশেষ

জনপ্রিয়